করোনায় প্রাণ গেল ফেনীর সিভিল সার্জনের

0 0
Read Time:2 Minute, 25 Second

দ্যা ডেইলি নিউজ | চট্টগ্রাম: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন। মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে ঢাকার আসগর আলী হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ফেনী শাখার সভাপতি ডা. সাহেদুল ইসলাম কাওসার সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। ডা. সাজ্জাদের গ্রামের বাড়ি ফেনীর লেমুয়ায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জুনের প্রথম সপ্তাহেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার লক্ষণ দেখা দেয় ডা. সাজ্জাদের শরীরে। ১২ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। সেদিন থেকে তিনি ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্যম লেমুয়া গ্রামের বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। পরে শ্বাসকষ্ট অনুভব করলে ১৪ জুন দুপুরে ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে।

ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী জানান, অক্সিজেন স্যাচুরেশন কমে যেতে থাকায় ডা. সাজ্জাদের শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। পরে তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে গত ১৮ জুন তাকে ঢাকায় স্থানান্তর করা হয় আসগর আলী হাসপাতালে। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। তবে শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %