রিজেন্টের সাহেদকে সাতক্ষীরা সীমান্তে সাহেদকে গ্রেপ্তারে ‘নাটক’ দেখছেন রিজভী

0 0
Read Time:5 Minute, 52 Second

কোভিড-১৯ চিকিৎসার নামে প্রতারণা আর জালিয়াতিতে দেশজুড়ে আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ বুধবার ভোরে সাতক্ষীরা সীমান্তে র‌্যাবের হাতে ধরা পড়ার পর হেলিকপ্টারে করে তাকে ঢাকার পুরাতন বিমানবন্দরে নিয়ে আসা হয়। ছবি: আসিফ মাহমুদ অভি

তিনি বলেছেন, “এই নাটক কমেডি, না এটা ট্র্যাজেডির, আমরা জানি না। নাটক রচনা করতে পারে আওয়ামী লীগের প্রশাসন। এটা নিঃসন্দেহে।”

করোনাভাইরাস মহামারীর মধ্যে কোভিড-১৯ রোগীদের চিকিৎসা নিয়ে প্রতারণার রিজেন্ট হাসপাতালের প্রতারণার বিষয়টি প্রকাশ্য হওয়ার পর পালিয়ে যান এর চেয়ারম্যান শাহেদ।

এক সপ্তাহ পর বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব জানিয়েছে, তিনি বোরকা পরে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টায় ছিলেন।

দুপুরে ঢাকার নয়া পল্টনে দলের কার্যালয়ে কোভিড-১৯ চিকিৎসায় হোমিওপ্যাথি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনের সময় এই প্রসঙ্গ তোলেন বএনপি নেতা রিজভী।

তিনি বলেন, “আপনি টিটো হায়দারকে (ছাত্রদল) খুঁজে পান, আপনি ছাত্রদলের আকরামুল হাসানকে বাড়ি থেকে ধরে নিয়ে যান। অথচ ইয়ে কে (সাহেদ) কি খুঁজে পাননি এতদিন ধরে। মানুষকে মনে করেন বোকা!

“মিডিয়াকে তারা নিয়ন্ত্রণ করে বলানোর চেষ্টা করে। অত্এব যা বলানোর, তাই বলানোর তারা চেষ্টা করে।”

সাহেদ প্রসঙ্গে রিজভী বলেন, “তার মা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন। সাহেদ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য।

“এত লুটপাট করে, বাটপারি করে, টাকা ইনকাম করে সে হয়ে গেল হাওয়া ভবনের লোক! সুধা ভবনের লোক হাওয়া খেলে পরে হাওয়া ভবনের লোক হয়ে যায়।”

একাদশ নির্বাচনের আগে সাহেদের একটি টকশোর প্রসঙ্গ টেনে তিনি বলেন, “নির্বাচনের আগের টকশোর ভিডিও দেখলাম গতকাল। সে বলছে, সেনাবাহিনী প্রধান থেকে শুরু করে সিপাহী সবাই এই সরকারকে চায়, পুলিশের আইজি থেকে কনস্টেবল পর্যন্ত সবাই এই সরকারকে চায়।

“কী অদ্ভুত ব্যাখ্যা! সচিব থেকে চৌকিদার পর্যন্ত সবাই তো সরকারকে চায়, তাহলে এখানে অন্যরা আসবে কী করে? যেমন সাহেদ তেমনি তার সরকার, তেমনি তার কথাবার্তা।

“মানে হবুচন্দ্র রাজার দেশে চারিদিকে গবুচন্দ্র মন্ত্রী থাকলে এই সমস্ত বাটপার সমাজে খ্যাতিমান মানুষ হিসেবে পরিচিত হন, তারা টকশোতে আমন্ত্রণ পান।”

নয়া পল্টনে দলের কার্যালয়ে কোভিড-১৯ চিকিৎসায় হোমিওপ্যাথি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে বিএনপি নেতা রুহুল কবির রিজভী।

আরেক ‘নাটকের’ আশঙ্কা

আরেক ঘটনার প্রসঙ্গ তুলে রিজভী বলেন, “এখন আরেকটা নাটক করছে। শরীয়তপুরে ধানের শীষের প্রার্থী নুরুউদ্দিন অপুকে রিমান্ডে নেওয়া হয়েছে। কেন জানেন? আওয়ামী লীগের যেটা বৈশিষ্ট্য, তাকে টর্চার করে পুলিশের শেখানো বুলি তার মুখ দিয়ে বের করবে।

“এই যে আপনার জেকেজি, রিজেন্ট হাসপাতালের ভুয়া সনদ এবং এখানকার যে বাটপারি সারা দেশ ও বিশ্বে উন্মোচিত হয়েছে, এখন এটাকে আড়াল করার জন্য আরেকটা নাটক তৈরি করবে নুরউদ্দিন অপুকে দিয়ে। সাহেদকাণ্ড, জেকেজিকাণ্ড এগুলো যেন আড়াল হয়ে যায়, সেই চেষ্টাই তারা (সরকার) করছে।”

হোমিওপ্যাথিক ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এইচ ড্যাব) উদ্যোগে করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধক ঔষধ বিতরণ উপলক্ষে মেডিকেল ক্যাম্পের এই অনুষ্ঠান হয়। এতে ঔষধ বিতরণ করা হয় বিনামূল্যে।

সংগঠনের সভাপতি হোমিওপ্যাথিক চিকিৎসক অহিদুল ইসলাম চৌধুরী স্বপনের সভাপতিত্বে মহাসচিব শাহজালাল আহমেদের পরিচালানায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জ্যেষ্ঠ সহসভাপতি সামছুজ্জোহা আলম, সহসভাপতি আজিজুর রহমান, স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম, মহিলা দলের নেত্রী নাসিমা তালুকদার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post দেশে আরও মৃত্যু ৩৩, নতুন শনাক্ত ৩৫৩৩, নমুনা পরীক্ষা ১৪০০২
Next post অনলাইন প্লাটফর্ম থেকে অশ্লীল দৃশ্য সরানোর নির্দেশ