সাহেদকে ডিবিতে হস্তান্তর

0 0
Read Time:2 Minute, 33 Second

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ডিবি কার্যালয়ের উদ্দেশে রওয়ানা হন র‌্যাবের সদস্যরা। বিকেল ৫টার দিকে তাকে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে হস্তান্তর করা হয়।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, প্রতারক সাহেদকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তদন্তকারী সংস্থা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। মামলাটি এখন ডিবিতে রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ডাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তরা বিভাগ) উপকমিশনার মো. শফিকুল আলম বলেন, ‘গতকাল সাহেদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় করা মামলাটি ডিবিতে হস্তারের পর বিকেলে আসামি সাহেদকে হস্তান্তর করা হলো।’ এর আগে, রিজেন্টের এমডি মাসুদ পারভেজকেও হস্তান্তর করা হয়।

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর ৫ টা ১০ মিনিটে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ দল। শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবর্তী নদীতীরের ইছামতি খাল দিয়ে তিনি ভারতে পালানোর চেষ্টা করছিলেন বলে র‌্যাব জানায়।

সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন বলেও জানিয়েছে র‌্যাব।

সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তার বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %