আত্মহত্যা না খুন, সুশান্তর মৃত্যু ঘিরে বিতর্ক

0 0
Read Time:4 Minute, 15 Second

দ্যা ডেইলি নিউজ / ID/15 06 2020/TDNB/00088

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে দানা বাঁধল বিতর্ক। সুশান্তের মামার দাবি, তাঁকে হত্যা করা হয়েছে। বলিউডের তারকা আত্মহত্যা করেননি।

মুম্বই পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছিল, সম্ভবত আত্মহত্যা করেছেন বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। কিন্তু পাটনায় সুশান্তের পরিবার তা মানতে নারাজ। সুশান্তের মামা পাটনায় জানিয়েছেন, ”আমরা মনে করি না, সুশান্ত আত্মহত্যা করেছে। পুলিশ ভালো করে তদন্ত করে দেখুক। আমাদের মনে হচ্ছে, তাঁর মৃত্যু ঘিরে একটা চক্রান্ত হয়েছে।”

সুশান্তের পরিবারের মতোই এক সুরে কথা বলেছেন বিহারের প্রাক্তন বাহুবলী সাংসদ ও জন অধিকার পার্টির নেতা পাপ্পূ যাদব। তিনি পাটনায় সুশান্তের বাড়িতে গিয়েছিলেন। সেখানে তিনিও বলেছেন, ”আমি সিবিআই তদন্ত দাবি করছি। সুশান্ত আত্মহত্যা করতে পারে না। তাঁকে খুন করা হয়েছে।”

তবে পোস্ট মর্টেম রিপোর্ট বলছে, গলায় দড়ি দিয়ে ঝোলার ফলে সুশান্তের মৃত্যু হয়েছে। মরদেহ মুম্বইয়ের জেজে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষা করে দেখা হবে, তাঁর শরীরে বিষক্রিয়ার কোনও প্রভাব আছে কি না। তিন সদস্যের ফরেনসিক দল সুশান্তের মুম্বইয়ের বাড়িতেও গিয়েছে। ফলে পুলিশ সব দিক থেকে তদন্ত করে মৃত্যুর কারণ সম্পর্কে নিঃসন্দেহ হতে চায়।

হিন্দি সংবাদপত্র অমর উজালা জানাচ্ছে, সুশান্তের বাঙালি বান্ধবী রিয়া চক্রবর্তীকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করবে। সুশান্ত ও রিয়া কেউই প্রকাশ্যে কখনও তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি, তবে সামাজিক মাধ্যমে দু’জনের একসঙ্গে ছবি পোস্ট করেছেন।

সুশান্তের বোন আবার পুলিশকে জানিয়েছেন, তাঁর ভাই কিছুদিন হলো মানসিক অবসাদে ভুগছিলেন। তবে তিনি যে এই চরম পদক্ষেপ গ্রহণ করবেন, তা তিনি একবারের জন্যও ভাবতে পারেননি।

প্রযোজক মহেশ ভাটও বলেছেন, তিনি যখন সড়ক ২ এর জন্য সুশান্তের সঙ্গে কথা বলেছিলেন, তখন তাঁকে খুব অশান্ত লেগেছিল। তিনি বলেছেন, ”সুশান্ত প্রথমে আশিকি ২ করার জন্য উৎসাহিত ছিলেন। কিন্তু সে ব্যাপারে আলোচনা ফলপ্রসূ হয়নি। পরে সড়ক ২ নিয়ে প্রচুর কথা হয়েছে। সুশান্ত আমার অফিসে এসেছে। কথা হয়েছে। কিন্তু তখনই মনে হয়েছে, ও খুব অশান্ত। কোনও কিছুর জন্য চিন্তিত।”

বলিউডের হেয়ার ড্রেসার স্বপ্না ভাবনানিও বলেছেন, এটা সকলেই জানতেন, ”সুশান্ত কয়েক বছর ধরে খুব অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। কিন্তু বলিউডের কেউ তাঁর পাশে এসে দাঁড়াননি।”

তাঁরা মনে করছেন, মানসিক অবসাদের জন্য সুশান্ত আত্মহত্যাকরেছেন।

কিন্তু কেন এই অস্থিরতা? এটা কি ব্যক্তিগত সম্পর্ক ভাঙাগড়ার জন্য? না কি, কয়েকটা সিনেমা বক্স অফিসে সফল হয়নি বলে অথবা অন্য কোনও কারণে? সেটা অবশ্য কেউ খোলসা করছেন না।

জিএইচ/এসজি(এএনআই, টিওআই)

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post কভিড-১৯ঃ দেশে ২৪ ঘণ্টায় সুস্থ  ১৫,২৯৬ জন, ৩০৯৯ জন শনাক্ত, মৃত্যু ৩৮ এবং আইসোলেসনে মোট ১০,০২৬ জন
Next post বাবা-মায়ের পাশে চিরনিন্দ্রায় শায়িত সাবেক মেয়র কামরান