বলিউড : “করণ জোহর স্বজনপ্রীতির উদাহরণ” – কুইন কঙ্গনা রানাওয়াত

0 0
Read Time:1 Minute, 49 Second

দ্যা ডেইলি নিউজ | এন্টারটেইনমেন্ট ডেস্ক : বলিউডে স্বজনপ্রীতি এখন তুমুল সমালোচনায়। সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর থেকে এ নিয়ে ব্যাপক ঝড় বয়ে যাচ্ছে বলিউড পাড়ায়। প্রতিদিন এই বিষয়ে বিভিন্ন খবর আসছে ভারতের গণমাধ্যমগুলোতে। এ নিয়ে কথা বলায় সবচেয়ে আলোচনায় রয়েছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত।

যদিও এ নিয়ে অনেক আগে থেকে বিভিন্ন সময় কথা বলেছেন তিনি। এছাড়া বলিউডের অন্যান্য আধিপত্য নিয়ে কথা বলেছেন এই তারকা। সম্প্রতি করণ জোহরকে নিয়ে কথা এক মন্তব্যে আবারও খবরের শিরোনাম হলেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সেই প্রসঙ্গ ফের জোরালো হয়ে উঠেছে। বলিউডের স্বজনপোষণ নিয়ে বিতর্ক এতদূর গড়িয়েছে যে, করণ জোহর যে এরইমধ্যে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন সেকথাও শোনা গিয়েছে। কারণ অভিমানী করণের কথায়, বলিউডে স্বজনপোষণ নিয়ে নেটজনতার রোষ যখন একের পর এক তার ওপর পড়েছে তখন কেউ তার প্রতিবাদ করেননি!

এক অনুষ্ঠানে কঙ্গনা বলেন, ‘বাইরে থেকে এসে বলিউডে টিকে থাকার লড়াই সম্পর্কে ধারণা খুব কম মানুষের আছে। এখানে স্বজনপ্রীতির চর্চা বেশি। করণ জোহরের কথা ধরা যাক। করণ জোহর স্বজনপ্রীতির উদাহরণ।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post এরশাদ ট্রাস্টের নিয়ন্ত্রণ বিদিশার হাতে | মৃত্যুবার্ষিকীতে দল ও ট্রাস্টের পক্ষ থেকে পৃথক কর্মসূচী
Next post গাইবান্ধার সাঘাটা হলদিয়ার ৪৪ বছরের পুরনো স্কুলটি নদীগর্ভে বিলীন