মার্মান্তিক! নিঁখোজ হওয়ার ৬ দিনের মাথায় মিলল অভিনেত্রী নায়া রিভেরার দেহ

0 0
Read Time:3 Minute, 13 Second
  • ক্যালিফোর্নিয়ার পিরু লেক থেকে উদ্ধার হল নিঁখোজ হলিউড তারকার দেহ।

দ্যা ডেইলি নিউজ | এন্টারটেইনমেন্ট ডেস্ক: আশঙ্কাই সত্যি প্রমাণিত হল।সোমবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ার পিরু লেক থেকে উদ্ধার হল  নিঁখোজ হলিউড অভিনেত্রী নায়া রিভেরার মৃতদেহ। নিঁখোজ হওয়ার ছয়দিনেরম মাথায় মিলল দেহ। একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন এই মার্কিন সুপার মডেল। তবে মিউজিক্যাল সিরিজ গ্লি’র জন্য তিনি সর্বাধিক জনপ্রিয়। যেখানে সমকামী চিয়ারলিডারের ভূমিকায় অভিনয় করেছিলেন ৩৩ বছর বয়সী রিভারা।

গত ৮ই জুলাই পিরু লেকের মধ্যে বোট থেকে উদ্ধার করা হয়েছিল নায়া রিভেরার ৪ বছরের পুত্র সন্তান জোসে’কে। ছেলের সঙ্গে লেকে ঘুরে বেড়ানোর জন্য একটি বোট ভাড়া করেন নায়িকা। এরপর সময়মতো সেটি ফিরে না এলে তাঁরা তল্লাশি শুরু করে। কিছুক্ষণ পর লেকের মাঝে বোটের মধ্যে ঘুমন্ত নায়া রিভেরা পুত্র জোসেকে উদ্ধার করা হয়। সোমবার ভেনচুয়েলার কান্ট্রি শেরিফ নিশ্চিত করেছেন উদ্ধার হওয়া দেহটি নায়া রিভেরার।

রিভেরার গ্লি কোস্টার জেন লিঞ্চ টুইটারে শোকপ্রকাশ করে লেখেন. ‘শান্তিতে থেকো সুইট নায়া, উফ অসাধারণ জীবন ছিল তোমার’। হলিউডে তাঁর অবদানের জন্য নায়াকে স্মরণ করেনিয়েছেন তাঁর গ্লি সিরিজের প্রযোজক স্টিফেন কানালসও।

খুব অল্প বয়সেই অভিনয় শুরু করেছিলেন রিবেরা। তবে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন গ্লি’র সুবাদে। ২০০৯ সাল থেকে ২০১৫ পর্যন্ত-একটানা ৬ বছর ধরে ফক্স চ্যানেলে সম্প্রচারিত হয়েছে এই মিউজিক্যাল ড্রামা।

জানা গিয়েছে দুর্ঘটনার দিন ৮ তারিখ বোট থেকে জলে নেমে লেকে সাঁতার কাটছিলেন অভিনেত্রী। এরপরই নিঁখোজ হয়ে যায় অভিনেত্রী।

    

২০১৪ সালে অভিনেতা রায়ান ডারসির সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন নায়া রিভেরা। ২০১৫-য় জোসের জন্ম দেন নায়িকা। তবে ২০১৭ সালেই দাম্পত্য সম্পর্কে ফাটল তাঁদের রায়ান ও নায়া রিভেরার। ২০১৮ সালে ডিভোর্স চূড়ান্ত হয় এই হলিউড কপলের। ছেলের যৌথ কাস্টডির ভিত্তিতে তাঁদের ডিভোর্স হয়।

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *