‘আমি সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড’,প্রথমবার প্রকাশ্যে স্বীকার করলেন রিয়া

0 0
Read Time:4 Minute, 28 Second

দ্যা ডেইলি নিউজ | এন্টারটেইনমেন্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৩২ দিনের মাথায় রিয়া চক্রবর্তী প্রথমবার প্রকাশ্যে স্বীকার করে নিলেন তিনি প্রয়াত অভিনেতার প্রেমিকা।

সুশান্ত সিং রাজপুতের পেশাদার জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সাত বছরে পবিত্র রিসতায় ইতি টানার পর,সুশান্তের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর রাবতা কো-স্টার কৃতী শ্যাননের। যদিও কোনওদিনই প্রকাশ্যে প্রেম সম্পর্কের কথা স্বীকার করেননি দুজনেই। এ

রপর ২০১৯ মার্চ-এপ্রিল থেকেই বলিউড নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেমের গুঞ্জন শুরু হয়। পাপারাতজিদের ক্যামেরায় হামেশাই একসঙ্গে লেন্সবন্দি হতে শুরু করেন দুজনে। একসঙ্গে ইভেন্টে যাওয়া বা জিমে যাওয়া-সবটাই চলেছে পুরোদমে। কখনও লাদাঘ তো কখনও প্রেমের শহর প্যারিস কিংবা ইতালিতে একসঙ্গে ঘুরেও বেড়িয়েছেন তাঁরা।

কিন্তু মিডিয়া যখনই প্রেম সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছে তখন সদুত্তোর মেলেনি দুজনের কাছ থেকেই। চলতি বছর জানুয়ারিতে সুশান্তের জন্মদিনের দিন নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিয়িয়্যাল করে দিয়েছিলেন রিয়া তবুও প্রকাশ্যে মেনে নেননি তিনি সুশান্তের গার্লফ্রেন্ড।

সুশান্তের মৃত্যুর পর থেকেই আলোচনা আর সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সুশান্তের এই চর্চিত বান্ধবী। কিন্তু বৃহস্পতিবার সব জল্পনায় জল ঢেলে দিয়ে রিয়া নিজের মুখে প্রথমবার স্বীকার করে নিলেন, তিনি সুশান্তের গার্লফ্রেন্ড। আর কোনও জল্পনা বা প্রশ্নচিহ্নের অবকাশ রইল না।

Instagram post shared by @rhea_chakraborty

এদিন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের আর্জি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইট করবার সময়, রিয়া উল্লেখ করেন,’আমি রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড। এক মাস হল ওর আচমকা চলে যাওয়ার। আমার সরকারের প্রতি পূর্ন আস্থা রয়েছে।

তবুও সঠিক বিচারের স্বার্থে আমি হাতজোড় করে প্রার্থনা করছি দয়া করে সিবিআই তদন্তের অনুমতি দেওয়া হোক। আমি শুধু বুঝতে চাই কোন চাপে পড়ে এই ধরণের একটা সিদ্ধান্ত ও নিল। সত্যমেব জয়তে’।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে রিয়াকে। লাগাতার তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে আজ অভিযোগ জানালেন রিয়া। ইনস্টাগ্রামে পোস্টে রিয়া লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে আমি চুপ থেকেছি।

আমাকে খুনি বলা হয়েছে আমি চুপ থেকেছি..আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে…আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে আমি আপনাদের অধিকার দিয়েছি আমাকে বলবার যে আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করা হবে। আপনি এই কথা কী করে বললেন?’

ধর্ষণ ও খুনের হুমকির মামলায় মহারাষ্ট্র পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সাহায্য প্রার্থনাও করেছেন রিয়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *