সিবিআই তদন্তের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইট সুশান্তের গার্লফ্রেন্ড রিয়ার

0 0
Read Time:4 Minute, 5 Second
দ্যা ডেইলি নিউজ | এন্টারটেইনমেন্ট ডেস্ক: কিসের চাপে পড়ে আত্মহননের সিদ্ধান্ত নিয়েছেন সুশান্ত? জানতে চান গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এক মাস কেটে গিয়েছে। অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে রাজি নন, নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন সুশান্ত অনুরাগীরা। এতদিন এই দাবিতে সুশান্ত ভক্তদের পাশে দাঁড়াতে দেখা যায়নি অভিনেতা পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের। বৃহস্পতিবার সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী দাবি জানালেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের। এদিন কেন্দ্রীয় স্বারাষ্ট্র মন্ত্রী অমিত শাহর উদ্দেশে টুইট করে এই আবেদন জানান রিয়া।

রিয়া লেখেন, ‘অমিত শাহ স্যার, আমি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাস হল ওর আচমকা চলে যাওয়ার। আমার সরকারের প্রতি পূর্ন আস্থা রয়েছে। তবুও সঠিক বিচারের স্বার্থে আমি হাতজোড় করে প্রার্থনা করছি দয়া করে সিবিআই তদন্তের অনুমতি দেওয়া হোক’।

রিয়া যোগ করেন ‘আমি শুধু বুঝতে চাই কোন চাপে পড়ে এই ধরণের একটা সিদ্ধান্ত ও নিল। সত্যমেব জয়তে। বিনীত-রিয়া চক্রবর্তী’।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের ম্যারাথন জেরা মুখে পড়েছেন খোদ রিয়াও। একটানা প্রায় ১০ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়া চক্রবর্তীকে।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা এবং বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। নেটিজেনদের ব্যাপক ক্ষোভের মুখে রিয়া। ফেসবুক থেকে টুইটার সর্বত্রই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন সুশান্ত ভক্তরা। ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনও বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী। আজই নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুলেছেন রিয়া। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ট্রোলারদের বিরুদ্ধে একরাশ অভিযোগ আনলেন সুশান্তের বান্ধবী। তাঁকে লাগাতার ধর্ষণ,খুনের হুমকি দেওয়া হচ্ছে বললেন রিয়া।

তিনি ইনস্টাগ্রামের পার্সোনাল মেসেজের একটি স্ক্রিনশট পোস্ট করে লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে আমি চুপ থেকেছি। আমাকে খুনি বলা হয়েছে আমি চুপ থেকেছি..আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে…আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে আমি আপনাদের অধিকার দিয়েছি আমাকে বলবার যে আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করা হবে। আপনি এই কথা কী করে বললেন?’ 

ধর্ষণ ও খুনের হুমকির মামলায় মহারাষ্ট্র পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সাহায্য প্রার্থনাও করেছেন রিয়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %