সফল সেলিব্রিটি ওজন-হ্রাস ট্রান্সফর্মেশন ক্রমাগত ফিট থাকার লড়াই প্রকাশ

0 0
Read Time:2 Minute, 41 Second

দ্যা ডেইলি নিউজ / ID/28 05 2020/TDNB/0053      |     10:27:59 PM

শরীর ফিট রাখাটা বিখ্যাত ব্যক্তিদের পাশাপাশি অনেক লোকের জন্য একটি অন্তহীন লড়াই । স্পটলাইট ননস্টপে বসবাস করা সেলিব্রিটিদের জন্য, তাদের যথেষ্ট কঠিন হতে পারে কিছু ওজন অর্জন করার সুযোগ দেওয়া । আমরা যে সমস্ত সেলিব্রিটিদের সঠিক ওজন রাখার কৌশলগুলির সহায়তা করতে চূড়ান্ত ওজন-হ্রাস করতে পেরেছে, এমন একজনের সাথে পরিচয় করা হবে, নিশ্চয় আপনি স্তব্ধ হয়ে যাবেন!

ক্রিস্টিনা এজিলেরা

জনপ্রিয় সংগীতশিল্পী-গীতিকার ক্রিস্টিনা এজিলেরা আমাদের তালিকার শীর্ষে, ৩৮ বছর বয়সী এই পপ তারকা তার পেটাইট ফ্রেমে আগের চেয়ে আরও ভাল দেখাচ্ছে কারণ তিনি অবাক করা ৫০ পাউন্ড ওজন কমিয়েছেন । তবে, ২০১২-এর সময়, ক্রিস্টিনা এজিলেরা তার বেশ মোটা ফিগারের কারণে বড় সমালোচনা পেয়েছিল।

কেন? ঠিক আছে, আমরা প্রকৃতপক্ষে জানি না। প্রায় এক বছর পর, তার যথেষ্ট পরিমাণে ওজন হ্রাসের পরে তিনি বিপুল পরিমাণে ইতিবাচক মিডিয়া মনোযোগ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েন ।

গায়ক-গীতিকার ক্রিস্টিনা এজিলেরা জন্ম ১৮ ডিসেম্বর, ১৯৮০ সালে নিউ ইয়র্কের স্টেটেন দ্বীপে। অল নিউ মিকি মাউস ক্লাবের কাস্ট সদস্য দিয়ে তার কেরিয়ার শুরু করেছিলেন। তিনি তার হিট সিঙ্গেল, “জেনি ইন বোতল,” মুক্তি পাওয়ার পরে তিনি দ্রুত জনপ্রিয় উঠেছেন, যা তাকে সেরা নতুন শিল্পীর জন্য গ্র্যামি অ্যাওয়ার্ড অর্জন করে। তার অন্যান্য হিট সিঙ্গেলগুলির মধ্যে রয়েছে “হোয়াট এ গার্ল ওয়ান্টস”, “কম অন ওভার বেবি,” “লেডি মারমালেড” এবং যৌন অভিযুক্ত “দির্তি”। সাম্প্রতিক বছরগুলিতে, আগুইলেরা গানের প্রতিযোগিতা শো দ্য ভয়েসে কোচ এবং পরামর্শদাতার দায়িত্ব পালন করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %