যুক্তরাজ্যের নিয়োগকর্তাদের ২০-৩০% হারে মজুরি দিতে হবে – দ্য টাইমস

0 0
Read Time:2 Minute, 13 Second

মুখের মুখোশ পরা একজন মহিলা কভিড -১৯ রোগের প্রাদুর্ভাবের পরে ক্যানারি ওয়ার্ফের কানাডা স্কয়ারের সামনে একটি ব্রিজ পার করছেন,                      লন্ডন, ব্রিটেন, মে, ১৮, ২০২০ RE রাইটার্স / সাইমন ডসন / ফাইল ছবি

দ্যা ডেইলি নিউজ / ID/23 05 2020/TDNB/0032       02:06:47 PM   

যুক্তরাজ্য সরকারের অর্থায়নে করোনভাইরাস সংকটের বিশাল বোঝা কমাতে আগস্ট মাস থেকে নিয়োগকর্তাদের ২০% থেকে ৩০% বর্ধিত কর্মচারীদের বেতনের আওতাভুক্ত করার পরিকল্পনা গ্রহণ করেছে, টাইমস পত্রিকা জানিয়েছে।

যুক্তরাজ্য তার চাকরি ধরে রাখার প্রকল্পটি বাড়িয়েছে – অর্থনীতিতে ক্ষতিগ্রস্থ করোনভাইরাসকে কুশন করার প্রয়াসের মূল কেন্দ্র – ১২ ই মে চার মাসের মধ্যে দিয়েছিল, কিন্তু নিয়োগকারীদের জানিয়েছে যে তারা আগস্ট থেকে তার ব্যয় মেটাতে সহায়তা করতে হবে।

দ্য টাইমস বলেছে যে, ট্রেজারি এমন পরিকল্পনা তৈরি করেছে যাতে নিয়োগকর্তাদের ২০ থেকে ৩০ শতাংশ লোকের মজুরির আওতাভুক্ত হতে হবে। তাদের নিয়োগকর্তার জাতীয় বীমা অবদানের ব্যয়ও গড়ে গড়ে ৫ শতাংশ মজুরির প্রয়োজন হবে।

” অর্থমন্ত্রী রিষি সুনাকের একজন মুখপাত্র এই প্রতিবেদনে কোনও মন্তব্য করতে রাজি হননি। সুনাক আগামী সপ্তাহে এই পরিবর্তনগুলি ঘোষণা করবেন বলে আশা করা হচ্ছে, টাইমস জানিয়েছে।

সুনাক শুক্রবার বলেছিলেন যে ব্রিটেন একটি “অত্যন্ত মারাত্মক অর্থনৈতিক সঙ্কটের” মুখোমুখি হচ্ছে এবং “আগামী দিন, সপ্তাহ এবং মাস” এর মধ্যে চাকরিগুলি হারাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Previous post করাচিতে পিআইএ এর বিমান বিধ্বস্ত, ৯৭ জন নিহত, ১ জন জীবিত উদ্ধার
Next post দেশে ২৪ ঘণ্টায় আরও ২০ জনের মৃত্যু, সর্বোচ্চ রেকর্ড ১৮৭৩ জনের করোনা শনাক্ত