সাহেদ করিমের ব্যাংক হিসাব তলব করেছে দুদক

0 0
Read Time:2 Minute, 37 Second

দ্যা ডেইলি নিউজ | ঢাকা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ব্যাংক হিসাব তলব করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক)। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে দুদকের পক্ষ থেকে এ সংক্রান্ত একটি চিঠি বাংলাদেশ ব্যাংকে পাঠানো হয়েছে।

দুদকের উপপরিচালক আবু বকর সিদ্দিক বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনাভাইরাসের (কোভিড-১৯) নমুনা পরীক্ষা ও চিকিৎসায় নানা ধরনের প্রতারণার অভিযোগে অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ও তার পরিবারের ব্যাংক হিসাব চেয়ে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটে (বিএফআইইউ) অনুরোধ জানিয়ে চিঠি পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (৬ জুলাই) রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। অভিযানকালে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা পরীক্ষার জন্য নমুনা নিয়ে ফেলে রাখা, সরকারি ব্যবস্থাপনায় চিকিৎসা চলার কথা থাকলেও রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়সহ নানা অনিয়ম-প্রতারণার প্রমাণ পায় র‌্যাব। হাসপাতাল দুইটি সিলগালা করে দেওয়া হয়।

পরে মঙ্গলবার (৭ জুলাই) রাতে উত্তরা পশ্চিম থানায় প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে এক নম্বর আসামি করে মামলা দায়ের করেন। মামলায় মোট ১৭ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে র‌্যাবের অভিযানে আটক করা হয় আট জনকে। সাহেদসহ বাকি ৯ জন পলাতক আছেন।

এদিকে, অনিয়ম-প্রতারণার অভিযোগ পাওয়ায় মঙ্গলবার বিকেলে রিজেন্ট হাসপাতালের সব কার্যক্রম বন্ধের আদেশ দেয় স্বাস্থ্য অধিদফতর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *