মাগুরায় আরো ২১ জনের করোনা শনাক্ত

0 0
Read Time:2 Minute, 32 Second

মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর   |   করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সম্মুখ যোদ্ধা ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডক্টরস সেফটি চেম্বার স্থাপন।


দ্যা ডেইলি নিউজ –TDNB/03 July 2020/185


খুলনাঃ মাগুরায় নতুন করে আরো ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬৬ জন। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৫০ জন। মারা গেছেন ৪ জন।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদিপ কুমার সাহা শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, জেলায় নতুন করে ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা সদরে ১৯ জন, শ্রীপুর ও মহম্মদপুরে ১ জন নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মাগুরা পৌরসভার ১৬ জন, তাঁতীপাড়ার ৩ জন, নিজনান্দুয়ালীর ২ জন, পারনান্দুয়ালীর ৪ জন, আদর্শপাড়ার ২ জন, কাউন্সিল পাড়া, কলেজপাড়া, জেলাপাড়া, পুলিশ লাইন পাড়া, ফায়ার সার্ভিস অফিসের ১ জন করে। মাগুরা সদরের নরিহাটি, ধলহারা, মৃগীডাঙায় ৩ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে।

এছাড়া মোহাম্মদপুর উপজেলার বিনোদপুর বাজারের ১ জন ও শ্রীপুরের দ্বারিয়াপুর, মহেশপুরে গতকাল বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তির করোনা টেষ্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

জেলায় করোনা আক্রান্ত ব্যক্তিদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে গত ২১ জুন রোববার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়ার্ডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %